South east bank ad

রোটারী ক্লাব অব শেরপুরের বিশ্ব পোলিও দিবস পালন

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শেখ সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

২৪ অক্টোবর বিশ্ব পোলিও দিবস উপলক্ষে রোটারী ক্লাব অব শেরপুর এর বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে রোটারি বাংলাদেশ পোলিও প্লাস ন্যাশনাল কমিটির সহযোগিতায় পোলিও ব্র্যান্ডিং পোলো শার্ট ও মাস্ক পরিহিত রোটারি ও রোটার‌্যাক্ট সদস্যগণ ব্যানারসহ এক বর্ণ্যাঢ্য র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এ র‌্যালির উদ্বোধন করেন।

পরে নিউ মার্কেটস্থ নিপুণ কমিউনিটি সেন্টারে এক সেমিনারে উপস্থিত রোটারিয়ানদের মাঝে কিনোট পিকার হিসেবে ‘পোলিও নির্মূলে রোটারি’ প্রবন্ধ উপস্থাপন করেন রোটারি জেলা ৩২৮১ এর ডেপুটি গভর্নর, রোটারি বাংলাদেশ ন্যাশনাল পোলিও প্লাস কমিটির টাস্কফোর্স মেম্বার ও পাস্ট প্রেসিডেন্ট মলয় মোহন বল এমপিএইচএফ।

ক্লাব প্রেসিডেন্ট আলহাজ্ব ডা. সুরুজ্জামান এমপিএইচএফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট অধ্যক্ষ শহীদুল ইসলাম মুকুল, ক্লাব ভাইস প্রেসিডেন্ট এডভোকেট রফিকুল ইসলাম আধার, ক্লাব পাস্ট প্রেসিডেন্ট নাসরিন রহমান, পাস্ট প্রেসিডেন্ট মাহবুবুর রহমান সুজা, মলয় চাকী, প্রেসিডেন্ট ইলেক্ট মোঃ সাদুজ্জামান সাদী, রোটার‌্যাক্ট প্রেসিডেন্ট ফয়সল, সেক্রেটারী তন্ময় প্রমূখ।

টাস্কফোর্স মেম্বার মলয় মোহন বল জানান, পোলিও দিবস উপলক্ষে স্থানীয় পত্রপত্রিকায় ‘পোলিও নির্মূলে রোটারি’ বিশেষ নিবন্ধ প্রকাশ করা হয় এবং এ বছর ক্লাবের পক্ষ থেকে পোলিও ফান্ডে ২০০০ ডলার দান করা হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: