শিরোনাম

South east bank ad

লালদিয়ার চরে শিক্ষা সফরে গিয়ে অস্তমিত সূর্য

 প্রকাশ: ১১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

লালদিয়ার চরে শিক্ষা সফরে গিয়ে অস্তমিত সূর্য

এম.এস রিয়াদ, (বরগুনা):

বরগুনার পাথরঘাটায় বনভোজনে গিয়ে নদীতে ডুবে ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

গতকাল (১০ মার্চ) দুপুরে পাথরঘাটার লালদিয়া চরে স্কুলের বার্ষিক শিক্ষা সফরে গিয়ে নিখোঁজ হয় ওই স্কুলছাত্র।

পরে আজ (১১ মার্চ) শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্র সুর্য ঘোষ (১৩) বরগুনা পৌরসভার কলেজ রোড এলাকার পিযূষ ঘোষের ছেলে। সূর্য শহরের কলেজ রোডে অবস্থিত সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (১০ মার্চ) ৬৫ জন শিক্ষার্থীকে নিয়ে বার্ষিক শিক্ষা সফরের আয়োজন করে বরগুনার সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজ। সকালে লঞ্চে করে পাথরঘাটার হরিণঘাটা ইকোপার্ক সংলগ্ন বলেশ্বর ও বিশখালী নদীর মোহনায় লালদিয়া সমুদ্র সৈকতে যায়।

দুপুরের দিকে শিক্ষার্থীরা নদীতে গোসল করতে নামে। এসময় সূর্য ঘোষও নদীতে নেমে নিখোঁজ হয়। শিক্ষকরা তাৎক্ষণিকভাবে খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পেয়ে পুলিশকে জানায়। পুলিশ ফায়ার সার্ভিসকে নিয়ে উদ্ধার অভিযান চালায়।

এরপর আজ শুক্রবার (১১ মার্চ) সকালে মাছ ধরতে গিয়ে লালদিয়ার বিশখালী নদীতে সূর্য ঘোষের মরদেহ ভাসতে দেখে স্থানীয় দুই জেলে। তারা মরদেহ উদ্ধার করে তীরে নিয়ে এসে পুলিশকে খবর দেয়।

স্থানীয় জেলে আলতাফ ও জামাল হেসেন বলেন, সকালে বিশখালী নদীতে জাল টানছিলাম। হঠাৎ একটু দূরে কিছু ভেসে থাকতে দেখলাম। আমারা কাছে গিয়ে দেখি মানুষের মরদেহ। পরে মরদেহটি উদ্ধার করে তীরে নিয়ে এসে পুলিশকে খবর দেই।

এ বিষয় পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: