শিরোনাম

South east bank ad

শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে ব্লাকমেইল করায় বন্ধুর হাতে খুন হয় জহিরুল

 প্রকাশ: ০৪ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর):

মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগরে ঘরে ঢুকে এসএসসি পরিক্ষার্থী জহিরুল ইসলাম সরদারকে গলাকেটে ও কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত বন্ধু নুরুজ্জামান ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বন্ধুর শারীরিক সম্পকের্র ভিডিও ধারণা করে মানসিকভাবে চাপ দেওয়ায় খুন হয়েছিলো জহিরুল ইসলাম।

গতকাল (৩ মার্চ )বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনে কক্ষে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান মাদারীপুর জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেফতারকৃত আসামী নুরুজ্জামান কালকিনি উপজেলার মহরদ্দিন চর এলাকার সালাম হাওলাদের ছেলে ও নিহত জহিরুল ইসলামের বন্ধু।

পুলিশ সুপার বলেন, নিহত জহিরুল ও নুরুজ্জামান খুব ভালো বন্ধু ছিলো এবং নুরুজ্জামান বিভিন্ন সময়ে জহিরুলের বাসায় যেতো ও একসাথে রাত কাটাতো। তারা বিভিন্ন সময়ে পতিতাদের সাথে শারিরীক সম্পর্ক করতো। একসময় এক পতিতার সাথে নুরুজ্জামানের অন্তরঙ্গ মুহূতের্র ভিডিও তার মুঠোফোনে ধারণ করে জহিরুল।

সেই ভিডিও দিয়ে নুরুজ্জামানকে ব্লাকমেলিং করায় এক পর্যায়ে মানসিকভাবে ভেঙে পড়ে জহিরুলকে হত্যা করার পরিকল্পনা করে সে। ঘটনার দিন ২৩ ফেব্রুয়ারি দিবাগত রাতে নুরুজ্জামান জহিরুলের বাসায় আসে। তারা একসাথে জহিরুলের বাসায় ঘুমায়।

পরে আনুমানিক রাত ৪ থেকে সাড়ে ৪ টার দিকে ঘুমিয়ে থাকা জহিরুলকে দা দিয়ে পেছন থেকে ঘাড়ে কোপ দেয়। বেশ কয়েকটি কোপ দিয়ে মৃত্যু নিশ্চিত করার পরে পালিয়ে যায় নুরুজ্জামান। একই দিনে ঘটনায় নিহতের ভাই শাহীন সরদার বাদি হয়ে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার পরে জেলা গোয়েন্দা শাখা মাদারীপুর ও কালকিনি থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল (২মার্চ) ঢাকা শ্যামপুর পুলিশের সহায়তায় শ্যামপুর থানার এলাকা হতে নুরুজ্জামানকে গ্রেফতার করে। তার কাছ থেকে জহিরুলের ব্যবহারকৃত মুঠোফোনটি উদ্ধার করে পুলিশ।

মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, স্কুলছাত্র জহিরুল ইসলাম হত্যাকান্ডে তার বন্ধু নুরুজ্জামানকে গ্রেফতার করার পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করে। তার কাছ থেকে জহিরুলের ব্যবহারকৃত মুঠোফোনটি উদ্ধার করেছি। আমরা আজ তাকে বিজ্ঞ আদালতের প্রেরণ করবো।

উল্লেখ্য গত (২৩ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দিবাগত রাতে কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরুদ্দিন চর এলাকায় তার নিজ বাড়িতে খুন হয় কাতার প্রবাসী বারেক সরদারের ছেলে জহিরুল ইসলাম সরদার। পুলিশ সকালে খবর পেয়ে জহিরুলের মরদেহ উদ্ধার করে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: