South east bank ad

শিক্ষার্থীদের কাছ থেকে ভাড়া হাফ নিতে বান্দরবানে মানবন্ধন

 প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান) :

শিক্ষার্থীদের কাছ থেকে গণপরিবহনে ভাড়া হাফ নিতে বান্দরবানে মানববন্ধন করেছে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়–য়া ছাত্র-ছাত্রীরা। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে “গণ-পরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া দিন” এই শ্লোগানে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে শিক্ষার্থীরা বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে অংশগ্রহণ করে। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন শিক্ষার্থী ইমামুল কবির আলভী, মো.আখলাক, উমংসিং মারমা, আনোয়ার সালমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা বলেন, বান্দরবানের অসংখ্য শিক্ষার্থী উন্নত শিক্ষার জন্য প্রতিদিনই গণপরিবহণে করে বান্দরবান সদর থেকে বাজালিয়া, কেরানিহাট, সাতকানিয়া, চট্টগ্রামসহ বিভিন্নস্থানে যাতায়াত করে থাকে। কিন্তু গণপরিবহণে অতিরিক্ত ভাড়ার কারণে অনেক শিক্ষার্থী নিয়মিত গণপরিবহণে চড়ে শিক্ষা প্রতিষ্টানে যেতে পারছে না। এসময় শিক্ষার্থীরা আরো বলেন, গণপরিবহণের অতিরিক্ত ভাড়ার কারণে অনেক শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে না পারায় উন্নত শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে। তাই শিক্ষার্থীদের কাছ থেকে গণপরিবহণে হাফ ভাড়া চালুর জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা গণ-পরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিশ্চিতের জন্য জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: