শিরোনাম

South east bank ad

শিবগঞ্জে জাপাপ্রার্থী পরাজয় নিশ্চিত জেনে বাড়ি থেকে বের হচ্ছেন না

 প্রকাশ: ০১ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

প্রদীপ মোহন্ত, (বগুড়া) :

বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরী বলেছেন, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জামিরুল ইসলাম রনি নির্বাচনে নিজের পরাজয় নিশ্চিত জেনে তিনি বাড়ি থেকে বের হচ্ছেন না। তিনি তার কর্মী-সমর্থকদের নুন্যতম খরচ না দেয়ার কর্মীরা মুখ র্ফিরিয়ে নিয়েছেন। প্রচারের জন্য কোনো কর্মী পাচ্ছেন না, অথচ তিনি সংবাদ সম্মেলন করে আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুলছেন।

সোমবার শিবগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, কিচক ইউনিয়ন একসময় জামাত-বিএনপির ঘাঁটি থাকলেও গত নির্বাচনে মানুষ নৌকা প্রতীকে আমাকে বিপুল ভোটে বিজয়ী করেন। তারপর থেকেই এই ইউনিয়নে ব্যাপক উন্নয়নমুলক কাজ হয়েছেন। এখন এই ইউনিয়ন নৌকার ঘাঁটিতে পরিণত হয়েছে। আসন্ন নির্বাচনে নৌকা মার্কা পক্ষে মাঠ খুবই ভালো, এটা তারা বুঝতে পেরেছে। তাদের জনসমর্থন নেই নির্বাচনে তাদের ভরাডুবি হবে এটা বুঝতে পেরেই তিনি আমার বিরুদ্ধে নানা ভুয়া ভিত্তিহীন ও আজগুবি অভিযোগ এনেছেন।

আমার প্রতিপক্ষ সংবাদ সম্মেলনে বলেছেন, ২৬ অক্টোবর রাত সাড়ে ১০টায় সোনার পাড়ায় তার কর্মীবাহিনীর ওপর আমার লোকজন হামলা করেছে যা সত্য নয়।

প্রকৃত ঘটনা হচ্ছে, সোনারপাড়া হচ্ছে ওই প্রার্থীর নিজের এলাকা। সেখানে আমার কর্মীরা আগে থেকেই গণসংযোগ করে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতেছিল। তখন তার লোকজন লাঠি-সোঠা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার কর্মীদের ওপর হামলা করে। এতে আমাদের ৫জন কর্মী আহত হয়। এঘটনায় আমরা আইন হাতে তুলে না নিয়ে বিষয়টি তাৎক্ষনিকভাবে থানা পুলিশকে জানিয়েছি। তারপরও আমরা সত্য উদঘাটনে জন্য সুষ্ঠু তদন্ত দাবি করছি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী ১১ নভেম্বরের নির্বাচনে নৌকার জোয়ারে ভীত সন্ত্রন্ত হয়ে জামিরুল ইসলাম রনি ভরাডুবির আশঙ্কায় চিন্তিত হয়ে একের পর এক ভিত্তিহীন অভিযোগ দাড় করাচ্ছে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন আমাদের কাম্য। নির্বাচনে আমরা কোনো পক্ষপাতিত্ব চায় না। ১১ নভেম্বর সাধারণ মানুষ নৌকা মার্কায় সিল দিয়ে বিপুল ভোটে আমাকে বিজয়ী করবেন ইনশাআল্লা।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন কিচক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক আবু সাইদ প্রমুখ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: