শিরোনাম

South east bank ad

শিবগঞ্জে নৌকার প্রচার গাড়িতে পেট্রল বোমা হামলা, আহত-৩

 প্রকাশ: ১০ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

প্রদীপ মোহন্ত, (বগুড়া) :

বগুড়ার শিবগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রচার গাড়িতে পেট্রল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অটোরিকশা চালকসহ ৩জন আহত হয়েছে। অটোরিকশাটি পুড়ে ভস্মীভূত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের হাটগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

হামলার এই ঘটনায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম রুপম তার প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী আবু জাফর মন্ডলকে দায়ী করেছেন।

আহতরা হলো, সিএনজিচালিত অটো রিকশাচালক কুপা গ্রামের আফতাব মন্ডলের ছেলে আসাদুল (৪৫), মহাবালা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে শহিদুল ইমলাম (৩৮) ও সাজাহান মিয়ার ছেলে মো: জুয়েল মিয়া (২৫)।

ময়দানহাট্টা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম রুপম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তার অটোরিকশার একটি প্রচার গাড়ি দাড়িদহ বাজার থেকে পানিতলার দিকে যাবার সময় হাটগাড়ি গ্রামে পৌছার আগেই ঘোড়া প্রতীকের ৭০-৮০ জন একটি সেতুর ওপর সিএনজির গতিরোধ করে চালক ও নৌকা মার্কার দুই প্রচার কর্মীকে গাড়ি থেকে নামিয়ে লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করে সিএনজি ও মাইক ভাঙচুর করে। পরে তারা আগুন দিয়ে সিএনজিটি পুড়িয়ে দেয়। এসময় তারা দুটি পেট্রল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি ৫০ জনের নাম উল্লেখ করে আরও ৭০/৮০ জনকে অজ্ঞাতনামা দেখিয়ে তানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগের বিষয়ে জানতে ঘোড়া প্রতীকের প্রার্থী আবু জাফর মন্ডলের সঙ্গে মুঠো ফোনে কথা বলা জন্য বুথবার সন্ধ্যায় একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

শিবগঞ্জ থানা ওসি সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: