শিরোনাম

South east bank ad

শিশু সন্তানদের মারধর করা সেই বাবা-কে আটক করেছে ডিবি পুলিশ

 প্রকাশ: ০৫ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

নরসিংদীর রায়পুরা উপজেলায় দুই শিশু সন্তানকে মারধরের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর শিশুদের বাবা আল আমিনকে (৩২) আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), নরসিংদী।

গত বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় অভিযান চালিয়ে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল রায়পুরার শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই শিশু সন্তানসহ তাকে আটক করে।

আটকের পর তাদেরকে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে মুন্না ও মুন্নী নামে ওই শিশুকে নতুন পোশাক প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।

এর আগে ঘুম থেকে ডেকে তুলে দুই শিশুকে মারধর ও শিশু দুটিকে ফাঁসি দেওয়ার হুমকির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

শিশু সন্তানদের মারধর করা ওই ব্যক্তি তাদের বাবা মো. আল আমিন (৩২)। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মৃত শাহাবুদ্দিন মিয়ার ছেলে।

আল আমিন মাদকাসক্ত। তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী। শিশু দুটোর নাম মুন্না মিয়া (৬) ও মুন্নী আক্তার (৪)।

সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সঙ্গে বিয়ে হয় একই গ্রামের আল আমিনের। সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার তাগিতে সৌদি আরবে যান।

এদিকে আল আমিন নিয়মিত গাঁজা, ইয়াবাসহ নানা মাদক সেবন করেন। মাদকের টাকা না পাঠালেই দুই শিশুকে মারধর করে স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করেন তিনি।

সম্প্রতি দুই শিশুকে মারধরের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে আটক করে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: