শিরোনাম

South east bank ad

শেরপুরে ইউপি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ১১ প্রার্থীকে জরিমানা

 প্রকাশ: ০২ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শেখ সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ চেয়ারম্যান প্রার্থী ও ৭ সদস্য প্রার্থীকে ১০ হাজার ৫শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ২ নভেম্বর মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তনিমা আফ্রাদ চরশেরপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ওইসব জরিমানা করেন।

জানা যায়, আচরণবিধি লঙ্ঘনের দায়ে চরশেরপুর ইউনিয়নের মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম রেজাকে ৫ হাজার টাকা, আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) মো. আনোয়ার হোসেন সুরুজকে ১ হাজার টাকা, নৌকা প্রতীকের আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. রফিকুল ইসলাম মিল্টনকে ৫শ টাকা ও ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফকির মো. মাসুদকে ৫শ টাকা জরিমানা করা হয়। এছাড়া একই অভিযোগের দায়ে ৭ ইউপি সদস্য প্রার্থীকে ৫শ টাকা করে জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তনিমা আফ্রাদ জানান, দেয়ালে পোস্টার লাগানোসহ বিভিন্নভাবে ইউপি নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করায় এসব প্রার্থীকে বিভিন্ন অঙ্কের জরিমানা করা হয়েছে। সেইসাথে ভবিষ্যতে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর সদর উপজেলার ১৪টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: