শিরোনাম

South east bank ad

শ্রীবরদীতে মাদক, বাল্যবিয়ে ও অটোরিক্সার ব্যাটারি চুরি বন্ধে মতবিনিময়

 প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শেখ সাঈদ আহাম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুরের শ্রীবরদী পৌরশহরের ফতেহপুর, তারাকান্দি ও চরিয়াপাড়া গ্রামে ব্যাপক হারে অটো রিস্কার ব্যাটারি চুরি বৃদ্ধি পাওয়ায় । মাদক, জুয়া, চুরি, বাল্যবিয়ে সহ অপরাধ নির্মূলে গন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

২৫ শে নভেম্বর শুক্রবার রাতে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শেরপুর জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহেল আল আলামিনের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অপরাধ নির্মূলে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

এতে বক্তব্য রাখেন শ্রীবরদী পৌরসভার কাউন্সিলর ফরিদুজ্জামান বাদল, স্থানীয় সমাজকর্মী মো ইউসুফ আলী, শ্রীবরদী থানার এসআই মো তাহেরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা সম্ভব নয়,অপরাধ নির্মূলে দরকার সামাজিক গণসচেতনতা। মাদক, জুয়ার সাথে পুলিশের কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক না কেন তাদের কোনো ছাড় দেয়া হবে না। মাদক ও জুয়ার তথ্য দিন সঙ্গে সঙ্গে অ্যাকশন নিবো, তথ্য দাতার নাম গোপন রাখা হবে। আমি আপনাদের সেবা দিতে ২৪ ঘন্টা প্রস্তুত রয়েছি। যেকোনো প্রয়োজনে আমাকে আপনারা ফোন দিবেন । থানার দরজা দিন রাত আপনাদের জন্য উন্মুক্ত রয়েছে। আপনাদের সেবায় রন পাহাড়ায় নিয়োজিত রয়েছে শ্রীবরদী থানা পুলিশ। এ এলাকাতে কোন মাদক ব্যবসাহি বা চুর কে বসবাস করতে দেয়া হবে না । মাদক ছাড়তে হবে নয়তোবা এলাকা ছেড়ে দিতে হবে। আমি আজ কথা দিয়ে গেলাম আপনারা আমার পাশে থাকলে আমি অপরাধ নির্মূলে কাজ করে যাবো।

মত বিনিময় সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, শিক্ষক, ছাএ,অভিভাবক,ও গ্রামবাসীসহ ৫ শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: