শিরোনাম

South east bank ad

সমাজের উন্নয়নের স্বার্থে পুলিশ-সাংবাদিক একসাথে কাজ করবেন- মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক

 প্রকাশ: ১৪ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এম.এস রিয়াদ, (বরগুনা):

মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। কারন এর থেকে আর শান্তি কোথাও নেই। সেই সাথে সাংবাদিকদের স্যালুট জানাই, ঘটনার অন্তরালের ঘটনা সমাজের দর্পণ হিসেবে সামনে উপস্থাপন করতে। সাংবাদিকদের কারনেই একটি দপ্তর নড়েচরে বসে।

সাংবাদিকরা সমাজের ভালো-মন্দ দুটোই তুলে ধরেন। তাদের মাধ্যমেই অজানা তথ্যের সূত্র ধরে বহু সমস্যা সমাধানের পথ খুঁজে পাই। সুতরাং সমাজের উন্নয়নের স্বার্থে সাংবাদিকতা শ্রেয়। সমাজের উন্নয়নের স্বার্থে পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করবেন।

বরগুনা রিপোর্টার্স ইউনিটির নব গঠিত কমিটি ও সদস্যদের সাথে গতকাল বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যার পরে মতবিনিময় সভায় এসব মন্তব্য করেছেন বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক।

এসময় রিপোর্টার্স ইউনিটির নব নির্বাচিত কমিটি পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিকের হাতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দিয়ে বরণ করে নেন। সাথে ছিলেন- সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে, এম, তারিকুল ইসলাম।

ইউনিটির সভাপতি এনামুল কবির খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক জহিরুল হক, সাংগঠনিক সম্পাদক গোবিন্দচন্দ্র মালাকার, অপরাধ বিচিত্রার বার্তা সম্পাদক রাশেদুল হাসান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি গণ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: