শিরোনাম

South east bank ad

সরকারের সহযোগিতায় তৈরী পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে: বিজিএমইএ প্রেসিডেন্ট

 প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মেহের মামুন, (গোপালগঞ্জ):

নব-গঠিত বিজিএমইএ প্রেসিডেন্ট ফারুক হাসান বলেছেন, সরকারের সহযোগিতায় তৈরী পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে। ইতিমধ্যে তৈরী পোষাক খাত রপ্তানী শুরু করেছে। করোনাকালীন সময়ে যে সব তৈরী পোষাক শিল্প কারখানা বন্ধ হয়ে গিয়েছিলো ও রুগ্ন হয়ে পড়েছিলো সে সব শিল্প কারখানা পুনরায় চালু করা উদ্যোগ গ্রহন করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বিজিএমইএ সভাপতি আরো বলেন, খুব শীঘ্র দেশের তৈরী পোষাক খাত আবার পূর্বের অবস্থানে ফিরে যাবে। তখন আমরা এই খাতে কমর্রত কর্মকর্তা কর্মচারী সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।

এ সময় সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এসএম আব্দুল মান্নান কচি বলেছেন, ত্যাগী অপরদিকে সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালি করা হচ্ছে।
এ সময়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ নব গঠিত বিজিএমইএ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে বিজিএমইএ এর প্রেসিডেন্ট ফারুক হাসান পরিচালকবৃন্দকে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: