শিরোনাম

South east bank ad

সাফল্যের মশাল হাতে সামনে এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা: পীযূষ বন্দ্যোপাধ্যায়

 প্রকাশ: ৩০ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

সাফল্যের মশাল হাতে সামনে এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা: পীযূষ বন্দ্যোপাধ্যায়

মো: রবিউল ইসলাম, (নাটোর):

সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেছেন, বঙ্গবন্ধুর আলো জ্বালা সম্প্রীতির পথে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা সাফল্যের মশাল হাতে নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন।

আমদের নেতৃত্ব দিচ্ছেন এবং আমরা তার পেছনে আছি। শেখ হাসিনা সাফল্যের মশাল জ্বালা পথে এবং সম্প্রীতির পথে আমাদের আরো অনেক দুর এগিয়ে নিয়ে যাবেন। সম্প্রীতি বাংলাদেশ সংগঠনটি বাংলার সম্প্রীতি ও সামাজিক দর্শন সবার মাঝে ছড়িয়ে দিতে কাজ করে চলেছে।

পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, দেশের সাধারণ মানুষ মোটেও সাম্প্রদায়িক নয়। অথচ এ পর্যন্ত সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য যে সব ঘটনা ঘটেছে তার মূলে রয়েছে রাজনৈতিক অথবা ব্যক্তিগত স্বার্থ হাসিলের অপচেষ্টা। এ ধরণের অপচেষ্টা রুখতে সম্প্রীতি বাংলাদেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি আরও বলেন, দেশের প্রতিটি মানুষের মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্য প্রয়োজন। সম্প্রীতি বাংলাদেশ সেই বার্তাটি নিয়েই সারাদেশে কাজ করে যাচ্ছে। যদি সম্প্রীতির বন্ধনটা দৃঢ় হয় তাহলেই অসাম্প্রদায়িক মানবিক বাংলাদেশ গড়ে উঠবে। শাশ্বত বাংলার সম্প্রীতির সামাজিক দর্শন সবার মাঝে ছড়িয়ে দিতে সাধারন মানুষদেরও এগিয়ে আসতে হবে। পারস্পরিক সৌহার্দ্যেই হবে মানবিক বাংলাদেশ।

গতকাল মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে সম্প্রীতির পথে সাফল্যের অগ্রযাত্রা-’এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পীযূষ বন্দ্যোপাধ্যায় এসব কথা বলেছেন।

স্থানীয় একটি রেস্তোরায় সম্প্রীতি বাংলাদেশ নাটোর জেলা শাখার আয়োজনে জেলা কমিটির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, রাবির শিক্ষক ড.আনিসুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য বিপ্লব কুমার পাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, প্রফেসর অলোক মৈত্র, মনিমুল হক প্রমুখ।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: