শিরোনাম

South east bank ad

সাবেক ভিপি দেওয়ান কাঞ্চনের ১ম মৃত্যুবার্ষিকী আজ

 প্রকাশ: ০৬ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মশিউর রহমান কাউসার, (ময়মনসিংহ):

ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি, মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ নেতা দেওয়ান কাঞ্চন খানের ১ম মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারী)।

২০২১ সালের এই দিনে ৬৫ বছর বয়সে তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এদিন মরহুমের পরিবারের পক্ষ থেকে কোরআনখানি ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।

দেওয়ান কাঞ্চন খান তার জীবদ্দশায় ১৯৮১-১৯৮৩ সাল পর্যন্ত গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ১৯৮৩-১৯৮৫ সাল পর্যন্ত গৌরীপুর সরকারি কলেজের ভিপি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। এর আগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। ১৯৮৭ সালে মাওহা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দলীয় কর্মসূচীতে অগ্রণী ভূমিকা রাখেন তিনি।

এছাড়া তিনি গৌরীপুর ব্যবসায়ী সমিতির সভাপতি, গৌরীপুর পোস্ট অফিস এসোসিয়েশনের সভাপতি, পূর্বাঞ্চলীয় নাগরিক কমিটির সভাপতিসহ বিভিন্ন সংগঠনে দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী রাজনীতিতে সক্রিয় ছিলেন।

দেওয়ান কাঞ্চন খান ব্যক্তিগত জীবনে এক স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন মরহুমের একমাত্র ছেলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় নির্বাহী সংসদের সহ সম্পাদক ফজলে রাব্বি খান রিফাত।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: