শিরোনাম

South east bank ad

সাবেক স্বামীর বিরুদ্ধে শ্বাসরোধ করে স্ত্রী হত্যার অভিযোগ

 প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা) :

পাবনায় সাবেক স্বামীর বিরুদ্ধে শ্বাসরোধ করে স্ত্রী হত্যার অভিযোগ পাওয়া গেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নৃত্য শিল্পী স্ত্রী শিরিনা আক্তারকে হত্যা করা হয় বলে জানা গেছে। পুলিশ রোববার পাবনা সদর উপজেলার মাহমুদপুর গ্রাম থেকে মৃতদেহটি উদ্ধার করেছে।

নিহত শিরিনা আক্তার গাজীপুরের কালিয়াকৈর এলাকার বাচ্চু মিয়ার মেয়ে ও মাহমুদপুর গ্রামের সাদেকুর রহমানের সাবেক স্ত্রী। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশিÍ করে করে বলেন, মাহমুদপুর গ্রামের সাদেকুর রহমানের সাথে প্রায় ২০ বছর আগে শিরিনা আক্তারের বিয়ে হয়। দ্বিতীয় বিয়ের পর থেকেই স্বামীর সাথে সাদিকুরের মনমালিন্য শুরু হয়। একপর্যায়ে দু’বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর থেকে শিরিনা আক্তার টেবুনিয়া কৃষি খামারের পাশে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন এবং বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিয়ে বাড়িতে নাচ-গান করে জীবিকা নির্বাহ করতেন।

একটি সূত্র জানায়, শনিবার রাতে সাবেক স্বামীর কাছে পাওনা ১০ হাজার টাকা ও মোবাইল ফোন আনতে গেলে তাদের মধ্যে বিরোধ বাধে। এক পর্যায় তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ একটি গাছের সাথে বেঁধে রাখা হয়।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, রোববার মৃতদেহ উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: