শিরোনাম

South east bank ad

স্কুল ছাত্রীকে ধর্ষণ ও হত্যা মামলায় যুবকের মৃত্যুদন্ড

 প্রকাশ: ১৪ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

স্কুল ছাত্রীকে ধর্ষণ ও হত্যা মামলায় যুবকের মৃত্যুদন্ড

মোঃ আবু জুবায়ের উজ্জল, (টাঙ্গাইল):

টাঙ্গাইলে চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা মামলায় মো. মাজেদুর রহমান (২৮) নামের এক যুবককে মৃত্যুদন্ড দিয়েছে আদালত।

আজ সোমবার (১৪ মার্চ) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় দেন। বিষয়টি টাঙ্গাইল আদালতের পুলিশ পরিদর্শক তানবীর আহমেদ নিশ্চিত করেছেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত যুবক টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের মিরপুর মধ্যপাড়া গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

আদালতের সরকারি কৌশলী (পিপি) আলী আহমদ জানান, ২০২০ সালের ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় মিরপুর গ্রামের আঁখ ক্ষেত থেকে শান্তা আক্তার (১২) নামে চুতুর্থ শ্রেণীর ছাত্রীর গলায় ওড়না পেছানো লাশ উদ্ধার করে পুলিশ।

পরদিন ১০ সেপ্টেম্বর ময়না তদন্ত শেষে লাশ দাফন করে রাতে নিহতে ভাই মো. সানি আলম বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি এজাহার দায়ের করেন।

১১ সেপ্টেম্বর পুলিশ তদন্তের এক পর্যায়ে ওই গ্রামের মাজেদুর রহমান নামের এক যুবককে গ্রেপ্তার করে। মাজেদুর রহমান ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার বিষয়টি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। স্বাক্ষ্য ও স্বীকারোক্তি যাচাই বাছাই শেষে মাজেদুর রহমানকে মৃত্যুদন্ডের আদেশ দেয় আদালত।

নিহত স্কুল ছাত্রীর মা সোহাগী বেগম ও ভাই মো. সানি আলম বলেন, বিচারকের রায়ে আমরা সন্তুষ্ট। মাজেদুরের রায় কার্যকর করার জোর দাবি জানাচ্ছি।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: