শিরোনাম

South east bank ad

স্বতন্ত্র থেকে জনসেবা করতে চান রুবেল ভূইয়া

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আব্দুর রহমান, (স্টাফ রিপোটার্স) :

কলমাকান্দা উপজেলার ৭নং কৈলাটি ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী , সমাজসেবক রুবেল ভূইয়া । তিনি দীর্ঘদিন কৈলাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করিয়েছেন বলে দাবি করেন। বর্তমানে সকলের ভোটে নির্বাচিত চেয়ারম্যান। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই আবারো তার স্বতন্ত্র থেকে নির্বাচন করার প্রত্যাশা।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন কৈলাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, দীর্ঘদিন ধরে জনগণের সঙ্গে খুব কাছ থেকে যুক্ত হয়ে আমি কাজ করে যাচ্ছি। এবং বর্তমানেও আপনাদের ভোটে নির্বাচিত চেয়ারম্যান। উন্নয়নে অংশীদার হতে স্বতন্ত্র নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত কৈলাটি ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাবো।

তিনি আরও বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য আপনাদের কাছে মহা মূল্যবান ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত কৈলাটি ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: