শিরোনাম

South east bank ad

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শ্রীপুরে আওয়ামীলীগের বিজয় র‌্যালী

 প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফয়সাল আহমেদ, (গাজীপুর):

গাজীপুরের শ্রীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার (০১ ডিসেম্বর) বেলা ১১টায় বিজয় র‌্যালী ও সংরক্ষিত সাংসদের নিজ অর্থায়নে অসহায়দের মধ্যে সহায়ক সামগ্রী বিতরণ করা হয়েছে।

শ্রীপুর উপজেলা সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান পরিচালনা কমিটির উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সংরক্ষিত নারী আসনের সাংসদ অধ্যাপক রুমানা আলী টুসি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান।

স্থানীয় তৃণমূলের হাজারো নেতাকর্মীরা বিজয় র‌্যালীতে মহান মুক্তিযুদ্ধ ও আওয়ামীলীগের উন্নয়ণ কর্মকান্ড সংবলিত বিভিন্ন স্লোগান দিয়ে পৌর এলাকার প্রধান সড়কগুলোতে প্রদক্ষিণ করেন। পরে শ্রীপুর ভবনে আলোচনা সভা ও অসহায়দের মধ্যে সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগ নেতা রফিকুল ইসলাম আকন্দের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন
শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, জেলা পরিষদ সদস্য নুুরল ইসলাম শিমুল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল হক রবিন সহ আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, বিজয়ের মাস ও জাতীর পিতা জন্মশতবার্ষিকী উপলক্ষে এ বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়। পরে সংরক্ষিত সাংসদের নিজ অর্থায়ণে ২০জন প্রতিবন্ধির মধ্যে হুইল চেয়ার, দুস্থ মানুষের মধ্যে ২০০কম্বল, ৭বান ঢেউটিন বিতরণ করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: