শিরোনাম

South east bank ad

স্বামী হত্যায় স্ত্রীসহ দুইজনের যাবজ্জীবন কারাদন্ড

 প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এম.মিরাজ হোসাইন, (বরিশাল) :

বরিশালের বাবুগঞ্জে স্বামীকে হত্যার অপরাধে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদন্ড ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদ- প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে বরিশাল জননিরাপত্তা অপরাধ দমন ট্রাইবুনালের বিচারক টিএম মুসা আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

কারাদন্ড প্রাপ্ত আসামীরা হলো, বাবুগঞ্জের দক্ষিণ চাঁদপাশার আব্দুস সত্তার হাওলাদারের মেয়ে শারমিন জাহান সুমা এবং পরকীয়া প্রেমিক বরিশাল নগরীর দক্ষিণ আলেকান্দা এলাকার আব্দুল মন্নান ফকিরের ছেলে মনির হোসেন ফকির। মনির হচ্ছে সুমার খালাতো ভাই।

ট্রাইবুুনালের বেঞ্চ সহকারি জাহিদুল ইসলাম বলেন, কবিরুল ইসলাম লিটন ২০১৪ সালের ৩০ মার্চ নগরীর দক্ষিণ আলেকান্দায় আসামী মনির হোসেন ফকিরের বাসায় বেড়াতে যান। পূর্ব পরিকল্পনামাফিক লিটনকে অপরহণের পর হত্যা করে কীর্তনখোলা নদীতে লাশ ফেলে দেয়া হয়। ওই বছর ৩ এপ্রিল কীর্তনখোলা নদী থেকে লিটনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিনই বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার এসআই হেমায়েল কবির বাদী হয়ে মামলা দায়ের করেন।

২০১৭ সালের ৪ জানুয়ারী সিআইডির সহকারী পুলিশ সুপার রেজাউল করিম মামলাটি তদন্ত করেন। তদন্তে পরকিয়ার কারনে লিটন খুন হওয়ার বিষয়টি প্রমাণিত হয়। পরে সুমা এবং মনিরকে অভিযুক্ত করে চার্জশীট দেন। ২৪ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালতে বিচারক ওই রায় দেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: