শিরোনাম

South east bank ad

হালতি বিলে পর্যটনের অপার সম্ভাবনা : জেলা প্রশাসক

 প্রকাশ: ১৮ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: রবিউল ইসলাম, (নাটোর):

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেছেন, হালতি বিলে পর্যটনের অপার সম্ভাবনা রয়েছে। এ সম্ভাবনাকে কাজে লাগাতে পর্যটন বিকাশে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা চালানো হবে।

তিনি বলেন, ইতোমধ্যে পর্যটন কর্পোরেশনের সঙ্গে যোগাযোগ করে হালতির বিলের পর্যটন উন্নয়নে কাজ শুরু করা হয়েছে। খুব শীঘ্রই বৃহৎ পরিসরে পরিকল্পনা প্রণয়ন করা হবে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে নলডাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে সব সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভার আয়োজন করে।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আগামী বিজয় দিবসের আগেই নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্সে সরকারি সব দপ্তরের অফিসসমূহ স্থানান্তর করা হবে। এজন্য সরকারের উচ্চ পর্যায়ে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, পৌরসভার মেয়র মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা কৃষি অফিসার ফৌজিয়া ফেরদৌস সহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী।

পরে জেলা প্রশাসক শামীম আহমেদ উপজেলা ভূমি অফিস, নলডাঙ্গা থানা, ব্রহ্মপুর ইউনিয়ন ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: