শিরোনাম

South east bank ad

১০ টাকার জিনিস এখন ১০০ টাকায় কিনতে হচ্ছে

 প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

১০ টাকার জিনিস এখন ১০০ টাকায় কিনতে হচ্ছে

শামীম আলম, (জামালপুর):

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ বলেছেন, দেশের মানুষ ভালো নেই। সরকার জ্বালানী তেল, গ্যাস এর দাম বাড়িয়ে দিয়েছে। ১০ টাকার জিনিস এখন ১০০ টাকায় কিনতে হচ্ছে।

পরিবহণ ব্যায় বেড়ে গেছে। পরিবহণ ও উৎপাদন ব্যয় বাড়ার অযুহাতে প্রতিদিন নিত্যপণ্যের দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে। প্রতিদিন মানুষের ব্যায় বাড়ছে কিন্তু আয় বাড়ছে না। দ্রব্যমূল্যের উর্ধগতি ও অর্থের অভাবে সাধারণ মানুষের সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে।

গতকাল (১২ মার্চ) শনিবার ইসলামপুরের চিনাডুলী ইউনিয়নের গুঠাইল বাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বেশির ভাগ মানুষই প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা করতে পারছে না। দেশে বেকারের সংখ্যা বেড়েই চলছে, তাদের জন্য কাজের সংস্থান নেই।

এমন বাস্তবতা থেকে মুক্তি চায় দেশের মানুষ। তারা বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতেই জাতীয় পার্টিকে সংগঠিত হতে হবে। জাতীয় পার্টির আমলেই সকল মানুষ শান্তিতে ছিল। ব্যাবসা বাণিজ্য উন্নতি করেছে। চাকরি পেতে টাকা লাগে নাই। প্রশাসনিক বিকেন্দ্রীকরণের মাধ্যমে মানুষের সেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে।

বেকারত্ব দূরীকরণে শিল্প কারখানা স্থাপন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার লক্ষ্যে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক জিল্লুর রহমান বিপু, মমতাজুর রহমান ফকির, জেলা জাতীয় পার্টির সদস্য মোঃ মাহমুদুল্লাহ,হারুন অর রশিদ,,ইসলামপুর উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জুয়েল সরকার সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমূখ।

এছাড়াও ইসলামপুর উপজেলার কুলকান্দি,পাথর্শী, মোরাদাবাদ ইউনিয়ন সহ বিভিন্ন বাজার ও মোড়ে গণসংযোগ করা হয়। এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: