শিরোনাম

South east bank ad

১০ বছরের শিশু হত্যা মামলার সকল আসামি খালাস

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ রাজু খান, (ঝালকাঠি) :

ঝালকাঠির রাজাপুরে ১০ বছরের শিশু মোহাম্মদ আলী হত্যা মামলায় সব আসামিকে খালাস দিয়েছেন আদালত।

ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মাসুদুর রহমান এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত সরকারি কৌসুলি আ.স.ম মোস্তাফিজুর রহমান মনু রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

খালাসপ্রাপ্তরা হলেন রাজাপুর উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের আবদুর রশীদ হাওলাদার (৬০), তাঁর ছেলে মামুন হাওলাদার ২৫), মাসুদ হাওলাদার (২৮), মোহাম্মদ নুরু (৩৫), শাহীন হাওলাদার (২২)।

মামলার নথিসূত্রে জানা যায়, ছোট কৈবর্তখালী গ্রামের আবদুল মান্নান হাওলাদারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল চাচাতো ভাই আবদুর রশীদ হাওলাদারের।

২০১১ সালের ২৯ আগস্ট বিকেলে আবদুল মান্নানের ছোট ছেলে মোহাম্মদ আলী তাঁর বোনের সঙ্গে পাশের গ্রামে নানা বাড়ি রওয়ানা হয়। মাঝপথে বোনকে একা নানা বাড়ি পাঠিয়ে মোহাম্মদ আলী নিজেদের বাড়ি ফিরে যাওয়ার কথা বলে। কিন্তু সে আর বাড়িতে ফিরেনি। অনেক খোঁজাখুজির পরে বাড়ির পাশের একটি পুকুর থেকে তাঁর ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মোহাম্মদ আলীর বাবা আবদুল মান্নান হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত আসামি করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি পরবর্তীতে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তদন্ত শেষে ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর আদালতে ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্রে সিআইডি’র এসআই মং চেং লা উল্লেখ করেন, ইফতার খাওয়ানোর কথা বলে আসামি আবদুর রশীদের ছেলে মামুন হাওলাদার তাঁর দোকানে নিয়ে যায় মোহাম্মদ আলীকে। রোজাদার ওই শিশুকে সন্ধ্যায় গলাটিপে হত্যা করে লাশ বাড়ির পেছনের একটি পুকুরে ফেলে দেওয়া হয়। এ ঘটনায় সিআইডি মামুনকে আটক করে জিজ্ঞাবাদে ৬ জন ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগপত্র দেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: