শিরোনাম

South east bank ad

১৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেলেন মুহাম্মদ ফারুক খান এমপি

 প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

১৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেলেন মুহাম্মদ ফারুক খান এমপি

মেহের মামুন, (গোপালগঞ্জ):

পনের কোটি টাকা ব্যয়ে মুকসুদপুর উপজেলার ৪ টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য জনাব মুহাম্মদ ফারুক খান এমপি।

আজ (৬ মার্চ) রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে তিনি ওই প্রকল্পগুলো উদ্ধোধন করেন। প্রকল্প গুলো হচ্ছে টেংরাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, টেংরাখোলা বোয়ালিয়া ফেরিঘাট ৬০ মিটার ব্রীজ, মহারাজপুরের মুন্সী নারায়নপুরে কুমার নদের উপর ৯০ মি: সেতু, এবং উপজেলা কমপ্লেক্স কর্মকর্তাদের বাসভবন নির্মান।

মুকসুদপুর উপজেলার মুকসুদপুর পৌরসভাধীন টেংরাখোলা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্ধোধন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য জনাব মুহাম্মদ ফারুক খান এমপি।

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র এ্যাডঃ আতিকুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম সিকদার, উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত। এসময় মুকসুদপুর উপজেলার সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: