শিরোনাম

South east bank ad

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার ১৮ সদস্যের দল

 প্রকাশ: ০৪ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   স্পোর্টস

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার ১৮ সদস্যের দল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ঈদের ছুটির পর সরগরম হয়ে উঠবে দেশের ক্রিকেট। দুই টেস্টের সিরিজ খেলতে ৮ মে ঢাকায় আসছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। তার আগে ১৮ জনের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। ২৩ জনের প্রাথমিক দল থেকে এবার চূড়ান্ত তালিকা প্রকাশ করেছেন নির্বাচকরা। যদিও চূড়ান্ত দল ঘোষণাতেই কাজ শেষ হয়নি। এখন ক্রীড়া মন্ত্রীর অনুমোদন নিতে হবে।

দুই দলের এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। সিরিজের প্রথম ম্যাচ আগামী ১৫ মে চট্টগ্রামে শুরু হবে। আর দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে ঢাকায় অনুষ্ঠিত হবে। সফরে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা।

সফরে শ্রীলঙ্কার প্রাথমিক দলে জায়গা পেয়েছিলেন রোশান সিলভা। কিন্তু সফরের আসতে চাইছেন না তিনি। তাইতো দলে সুযোগ পেয়ে গেলেন কামিন্দু মেন্ডিস।

এদিকে প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের স্কোয়াড আগেই ঘোষণা করে বাংলাদেশ। শেষ মুহূর্তে সেই ১৬ জনের সঙ্গে আরেকটি নাম যুক্ত করে বিসিবি। অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও থাকবেন শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্টের দলে।

শ্রীলঙ্কা টেস্ট দল
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, সুমিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা ও লাসিথ এমবুলডেনিয়া।

BBS cable ad

স্পোর্টস এর আরও খবর: