শিরোনাম

South east bank ad

আইপিডিসি ফাইন্যান্স ও বিপ্রপার্টির মধ্যে চুক্তি : সহজ হবে গৃহঋণ গ্রহণ

 প্রকাশ: ২৯ জানুয়ারী ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   হাউজিং

আইপিডিসি ফাইন্যান্স ও বিপ্রপার্টির মধ্যে চুক্তি : সহজ হবে গৃহঋণ গ্রহণ

বিপ্রপার্টি ও আইপিডিসি ফাইন্যান্সের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। যেখানে প্রপার্টির মূল্য নির্ধারণ এবং মর্টগেজ থাকা প্রপার্টির মালিকানা বিপ্রপার্টি নিজেই যাচাই করবে। এ চুক্তির মাধ্যমে বাংলাদেশে এই প্রথম একটি ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান তাদের মূল ব্যবসায়িক প্রক্রিয়ায় একটি অনার্থিক প্রতিষ্ঠানকে যুক্ত করছে।

গতকাল রাজধানীর গুলশান এভিনিউর আইপিডিসি ফাইন্যান্সের করপোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার সৈয়দ আশিকুর রাহমান রিয়ান এবং আইপিডিসি ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেস (ভারপ্রাপ্ত) সাবরিনা আরিফিন।

এ চুক্তির ফলে যেসব গ্রাহক বিপ্রপার্টির মাধ্যমে গৃহঋণের আবেদন করবেন, তারা কম প্রসেসিং ফি এবং দ্রুত প্রসেসিংয়ের সুযোগ-সুবিধাসহ অনেক পরিষেবা ভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্সের সিইও মমিনুল ইসলাম, হেড অব প্রডাক্ট মার্কেটিং ইশতিয়াক শাহিরিয়ার, হেড অব মর্টগেজ, শিরাজুস সালেকিন এবং হেড অব অ্যাসেট মোহাম্মদ শাহিদুল ইসলাম, বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান, হেড অব মার্কেটিং মাহ্জাবীন চৌধুরী, এরিয়া হেড, সেলস নাফিস শাহ্নেওয়াজ, এরিয়া হেড, সেলস অনিক সীমান্ত এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, প্রডাক্ট ইমরান ফরিদ।

BBS cable ad

হাউজিং এর আরও খবর: