শিরোনাম

South east bank ad

উত্তরায় অফারে টোকিও সিটির অ্যাপার্টমেন্ট

 প্রকাশ: ১৭ মার্চ ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   হাউজিং

উত্তরায় অফারে টোকিও সিটির অ্যাপার্টমেন্ট

উত্তরায় তিন দিনের আবাসন মেলার আয়োজন করেছে বিপ্রপার্টি। যেখানে টোকিও ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ার্স লিমিটেডের বিলাসবহুল অ্যাপার্টমেন্টগুলো অফারে থাকবে।

মেলা শুরু হবে শুক্রবার (১৯ মার্চ) উত্তরার প্লট নম্বর-১২, রোড-৯, সেক্টর-১০ এর টোকিও সিটির প্রজেক্ট সাইটে। চলবে রোববার (২১ মার্চ) পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চালু থাকবে।

উত্তরা ঢাকার অন্যতম সুন্দর ও পরিকল্পিত এলাকা। কোলাহল থেকে দূরে শান্ত ও সবুজে ঘেরা এলাকায় রয়েছে নাগরিক জীবনের সব উপাদান। রাজধানী থেকে একটু দূরে নিরিবিলি পরিবেশে নিজের ভুবন গড়তে উত্তরা এলাকার জুড়ি নেই।

টোকিও সিটি উত্তরার সেক্টর-১০ এ অবস্থিত একটি সুন্দর কন্ডোমিনিয়াম কমপ্লেক্স। এই টোকিও সিটিতে কী নেই! সব সুযোগ-সুবিধাই পাওয়া যাবে এই কমপ্লেক্সে। রয়েছে জিমনেশিয়াম, কমিউনিটি হল, ইনডোর গেইম রুম, ছাদ বাগান, মসজিদ এবং দৈনন্দিন চাহিদা মেটাতে রয়েছে সুপারশপ।

মেলার পরিদর্শনকারীদের জন্য রয়েছে চমৎকার সব অফার। মেলায় ঘুরতে আসা সব দর্শনার্থীরা ৩০ শতাংশ ও ৫০ শতাংশ ডাউনপেমেন্টে সম্পূর্ণ ফ্রি-তে কিচেন ও বেডরুমের ইন্টেরিয়র ডিজাইন করিয়ে নেওয়ার সুযোগ পাবেন।

কেউ টোকিও সিটির মতো বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ঠিকানা হিসেবে বেছে নিতে চ্ইালে নির্ধারিত সময়ে অবশ্যই আসতে হবে টোকিও সিটি নিয়ে আয়োজিত বিপ্রপার্টি প্রজেক্ট ফেয়ারে। মেলা সম্বন্ধে আরও জানা যাবে বিপ্রপার্টির প্রজেক্ট ফেয়ারের ফেসবুক পেইজে।

BBS cable ad

হাউজিং এর আরও খবর: