শিরোনাম

South east bank ad

পাঁচলাইশে র‌্যাংকস এফসি’র কিংসডেল প্রকল্পে নির্মাণকাজ শুরু

 প্রকাশ: ০৩ এপ্রিল ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   হাউজিং

পাঁচলাইশে র‌্যাংকস এফসি’র কিংসডেল প্রকল্পে নির্মাণকাজ শুরু

নগরের অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকার এক নম্বর সড়কে প্রায় ১৭ কাঠা জমিতে র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট প্রকল্প ‘জেড কিংসডেল’ এর নির্মাণকাজ শুরু হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) প্রকল্প এলাকায় ফিতা কেটে এবং গ্রাউন্ড ব্রেকিং এর মাধ্যমে এই প্রকল্পের আনুষ্ঠানিক নির্মাণকাজ শুরু হয়।

র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরী এবং সিইও তানভীর শাহরিয়ার রিমন জমির মালিক কামরুন আহামেদকে সঙ্গে নিয়ে এই প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দীন সৈকত, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাঈদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নেজ্জাম বাবু। এসময় র‌্যাংকস এফসি’র জেনারেল ম্যানেজার (কনস্ট্রাকশন) বিশ্বজিত চৌধুরী সহ প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের বিপণন বিভাগের উপ-ব্যবস্থাপক ওয়াজউদ্দিন চৌধুরী মিলন জানান, সুবিশাল এবং বিলাসবহুল ১৩ তলা বিশিষ্ট এই প্রকল্পে থাকছে মোট ৩২টি অ্যাপার্টমেন্ট। ৩২৫৬, ২২৮৬, ২০৮৮ বর্গফুট সাইজের তিন এবং চার বেডের অ্যাপার্টমেন্টগুলো অত্যাধুনিক ফিটিংসে তৈরি হবে। প্রকল্পে থাকছে তিনটি হাইস্পিড লিফ্ট, র‌্যাংকস এর অভিনব ইনোভেটিভ ভার্টিক্যাল গ্রীণসহ রুফটপ ইনফিনিটি পুল, স্টার লাউঞ্জ, ফিটনেস সেন্টার, বুক কর্ণার, মিনি থিয়েটার।

প্রকল্পটির আর্কিটেকচারাল ডিজাইন করেছে র‌্যাংকস এফসি’র অঙ্গ প্রতিষ্ঠান ইনস্পেস। প্রকল্পটি ২০২৩ সালের মধ্যেই গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

BBS cable ad

হাউজিং এর আরও খবর: