শিরোনাম

South east bank ad

বঙ্গবন্ধু মেডিকেল কর্তৃপক্ষ পাঁচ দালালকে পুলিশে দিল

 প্রকাশ: ১২ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

পাঁচ দালালকে আটক করে পুলিশে দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ। এই দালালরা চাকরির প্রলোভনে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেওয়াসহ বিভিন্ন অনিয়মের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছিল।

সোমবার তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- উজ্জ্বল, মো. ইয়াকুব ইসমাইল, মো. জয়নাল আবেদীন, মো. রবিউল ইসলাম এবং ফিরোজ।

বিএসএমএমইউর উপাচার্য মো. শারফুদ্দিন আহমেদ দায়িত্ব নেওয়ার পর থেকেই বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নতির বিষয়ে গুরুত্বারোপ করেছেন। তার গতিশীল নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ে নবরূপে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। কোভিড-১৯ মোকাবিলাসহ বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা সেবা, শিক্ষা ও গবেষণা কার্যক্রম জোরদারের পাশাপাশি প্রশাসনিকসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিবেশের উন্নতি ও অধিকতর শৃঙ্খলা প্রতিষ্ঠায় বর্তমান প্রশাসন নিরলসভাবে কাজ করছে। বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাসেবা কার্যক্রম নির্বিঘ্ন রাখতে বিশেষ করে বহির্বিভাগের চিকিৎসাসেবা কার্যক্রমের সুষ্ঠু পরিবেশ রক্ষা এবং একই সাথে দায়িত্ব ও কর্তব্যপালনরত চিকিৎসকদের উপস্থিতি নিশ্চিত করাসহ চিকিৎসকদের মনোবল দৃঢ় রাখতে বিএসএমএমইউর উপাচার্য প্রতিদিন রাউন্ড দিচ্ছেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন।

সোমবার গোপন সূত্রের ভিত্তিতে বিএসএমএমইউর বটতলা থেকে পাঁচজন দালালকে আটক করা হয়। পরে তাদের শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বিএসএমএমইউর দায়িত্বপালনরত আনসার বাহিনীর সদস্য সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) মো. সাহিদুল ইসলাম তাদের আটক করেন। এই দালালেরা চাকরির প্রলোভনে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেওয়াসহ বিভিন্ন অনিয়মের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছিল।

এ ব্যাপারে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, পাঁচজনকে আটক করে আমাদের কাছে দেয়া হয়েছে। তবে তাদের বিরুদ্ধে হাসপাতাল কর্তৃপক্ষ এখনো সুনির্দিষ্ট কোনো অভিযোগ করেনি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: