প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রয়েছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রয়েছে। অন্যান্য খাতের পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রেও সরকার অনেক উন্নয়ন করেছে। এখনো বেশ কিছু উন্নয়ন কার্যক্রম চলমান।

শুক্রবার দুপুরে পাবনায় শহিদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়নের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্টেডিয়ামের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, পুরোনো ও ঐতিহ্যবাহী পাবনা জেলার শহিদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন কাজ শুরু হচ্ছে। এছাড়া পাবনার ৭টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। সে প্রকল্প এরই মধ্যে পাস হয়েছে। পর্যায়ক্রমে দেশের সব জেলা-উপজেলার ক্রীড়া ক্ষেত্রে উন্নয়ন ও আধুনিকায়ন করা হবে।

এ সময় পাবনা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সংরক্ষিত আসনের এমপি নাদিরা ইয়াসমিন জলি, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে পাবনা শহিদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন কাজে ব্যয় ধরা হয়েছে ২৪ কোটি টাকা।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ায় খুলনা বিভাগের মধ্যে সবচেয়ে বড় ও আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত আন্তর্জাতিক মানের শেখ কামাল স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।