South east bank ad

অ্যাটলির অ্যাকশন সিনেমায় শাহরুখ

 প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   বিনোদন

পাঠানের পর আবারও অ্যাকশন সিনেমায় বলিউড বাদশা শাহরুখ খান। তামিল পরিচালক অ্যাটলি কুমারের প্রথম হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন 'কিং খান'। বিরতি ভেঙে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফেরেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এ খবর তার ভক্তদের ভালো করেই জানা। নতুন খবর হচ্ছে পাঠানের রেশ থাকতে থাকতেই নতুন আরও একটি সিনেমার কাজ শুরু করেছেন শাহরুখ খান।

নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমাটি পুরোপুরি অ্যাকশন নির্ভর। এটি নির্মাণ করছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল শনিবার ৪ সেপ্টেম্বর সকাল থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মহারাষ্ট্র রাজ্যের পুণে এলাকায় শুটিং চলছে। সেখানে শাহরুখ খানসহ অন্যান্য শিল্পী-কলাকুশলীরা যোগ দিয়েছেন। টানা ১০ দিন শুটিং চলবে সেখানে।

জানা গেছে, সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ‘কিং খান’। যেখানে দ্বৈত চরিত্রে হাজির হবেন তিনি। তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা। শুটিং ইউনিটে যোগ দিয়েছেন তিনিও। এছাড়া সিনেমাটির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার ও সানিয়া মালহোত্রাকে। বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন আরেক দক্ষিণী নায়িকা প্রিয়মণি।

এদিকে, শিগগিরই নির্মাতা রাজকুমার হিরানির নতুন সিনেমায়ও শাহরুখ খানকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এর বাইরে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় বিশেষ চরিত্রে হাজির হবেন শাহরুখ।

BBS cable ad

বিনোদন এর আরও খবর: