শিরোনাম

South east bank ad

এফআইসিসিআই: থ্রি গ্রোথ ড্রাইভার্স শীর্ষক গবেষণা প্রতিবেদন উন্মোচন

 প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

সম্প্রতি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ‘বাংলাদেশের থ্রি গ্রোথ ড্রাইভার্স (উন্নয়নের ৩ চাবিকাঠি): কৃষি ব্যবসা, ডিজিটাল অর্থনীতি ও সবুজ অর্থনীতির (গ্রিন ফাইন্যান্স) মাধ্যমে বিনিয়োগের সুযোগ বাড়ানো’ শিরোনামে এক গবেষণা প্রতিবেদন উন্মোচন করেছে ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই)।

এ গবেষণা প্রতিবেদনটি উন্মোচন করেন এফআইসিসিআই প্রধান রূপালী হক চৌধুরী, সিটিব্যাংক এনএর কান্ট্রি অফিসার এন. রাজাশেকারন এবং পলিসি এক্সচেঞ্জ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. এম. মনসুর রিয়াজ।

এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফআইসিসিআইয়ের নির্বাহী কমিটির সদস্য ও মার্কস অ্যান্ড স্পেন্সারের কান্ট্রি ম্যানেজার স্বপ্না ভৌমিক। আরও উপস্থিত ছিলেন এফআইসিসিআই প্রধান ও বার্জার পেইন্টস বাংলাদেশের এমডি রূপালী হক চৌধুরী, এফআইসিসিআই সহসভাপতি ও সিঙ্গার বাংলাদেশের এমডি এমএইচএম ফাইরুজ, এফআইসিসিআইয়ের নির্বাহী কমিটির সদস্য ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয়, এফআইসিসিআইয়ের নির্বাহী পরিচালক টিআইএম নুরুল কবির, বিআইডিএ সভাপতি মো. সিরাজুল ইসলাম, গ্রামীণফোন লিমিটেডের সিইও ইয়াসির আজমান, ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর সিইও শেহজাদ মুনিম প্রমুখ।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: