শিরোনাম

South east bank ad

কক্সবাজারে নির্বাচন চলাকালীন সংঘর্ষে নিহত ২, গুলিবিদ্ধসহ আহত ১৫

 প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   নির্বাচন কমিশন

কক্সবাজারের দুইটি পৌরসভার ১৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচনে ভোটগ্রহণ চলছে। তবে মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচন চলাকালীন সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন ১৫ জন। এরমধ্যে গুলিবিদ্ধ হয়েছে ৭ জন।

মহেশখালীর কুতুবজুম ইউনিয়নে ৫নং ওয়ার্ড ভোট কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকের শেখ কামাল ও বিদ্রোহী প্রার্থী মোশাররফের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। আজ সোমবার ২০ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে প্রায় আধঘণ্টার সংঘর্ষে ৭ জন গুলিবিদ্ধ হয়। এতে আহতদের হাসপাতালে নেওয়ার পথে আবুল কালাম নামের একজন মারা গেছে বলে এলাকাবাসীরা জানিয়েছেন। এছাড়া কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নে তিলককাটা কেন্দ্রে মারা গেছে নৌকার এজেন্ট আব্দুল হালিম।

এতে ওই কেন্দ্রে ভোট বন্ধ করে দেয় প্রশাসন। এর ঘণ্টাখানেক পর আবারও ভোটগ্রহণ শুরু হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মাসুদ কুতুবী।

কক্সবাজারের চকরিয়া ও মহেশখালী পৌরসভা এবং চার উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে প্রথম ধাপের নির্বাচন চলছে। আজ সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের সর্বোচ্চ প্রস্তুতি রয়েছে। কিছু এলাকায় বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও তা নির্বাচনে প্রভাব ফেলবে না বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

BBS cable ad

নির্বাচন কমিশন এর আরও খবর: