শিরোনাম

South east bank ad

ঢাকা উত্তর সিটিতে লংকাবাংলার বৃক্ষ বিতরণ কর্মসূচি

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

সম্প্রতি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এক বৃক্ষ বিতরণ কর্মসূচির আয়োজন করে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড।
‘বৃক্ষ রোপণ করি, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ি’—এ প্রতিপাদ্যে ডিএনসিসির সিইও মো. সেলিম রেজা এবং প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. জোবায়দুর রহমানের কাছে লংকাবাংলা ফাইন্যান্সের এমডি ও সিইও খাজা শাহরিয়ার চারা দেওয়ার মাধ্যমে এ কর্মসূচির সূচনা করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন ডিএনসিসির উপপ্রধান স্বাস্থ্য কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মো. গোলাম মোস্তফা সারওয়ার, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. ইমদাদুল হক এবং লংকাবাংলা ফাইন্যান্সের বোর্ড সেক্রেটারিয়েট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স প্রধান মোস্তফা কামাল, হিউম্যান রিসোর্সেস প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ, জেনারেল ইনফ্রাস্ট্রাকচার ও সার্ভিসেসের প্রধান মুহাম্মদ হাবিব হায়দার।
এ কার্যক্রমের আওতায় ডিএনসিসির আওতাধীন এলাকায় জন্মগ্রহণকারী এবং বসবাসকারী দুই বছরের কম বয়সী শিশুদের জন্মনিবন্ধন সনদ সংগ্রহের সময় উপহার হিসেবে বিভিন্ন ধরনের গাছের চারা দেওয়া হবে।
উল্লেখ্য, লংকাবাংলা ফাউন্ডেশন ডিএনসিসির সঙ্গে আগামী ৫ বছর চারা বিতরণের এ কার্যক্রম পরিচালনা করবে।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: