শিরোনাম

South east bank ad

শিশুদের সঙ্গে কোমর দুলিয়ে ভাইরাল রামদেব

 প্রকাশ: ০৩ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   বিনোদন

সুপার ডান্সারের মঞ্চে এবার যোগ হচ্ছে নতুন চমক। কারণ মঞ্চে উপস্থিত ভারতের যোগগুরু রামদেব। সনি টিভির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ‘দেশ কি ফর্মাইশ’ স্পেশাল সেমিফাইনাল এপিসোডের অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যোগগুরু রামদেব।

সবচেয়ে মজার বিষয় হলো এখানেই, একটি ছোট্ট কীর্তিতে আপ্লুত ফ্লোরের সবাই। শোয়ের অন্যতম প্রতিযোগি নীরজা তিওয়ারির সঙ্গে রীতিমতো প্রতিদ্বন্দ্বিতায় মেতেছেন তিনি। কম যায় না নীরজাও। আরেকটি প্রোমোতে দেখা যাচ্ছে রামদেবের কঠিন আসনের সঙ্গে সমান তালে নিজেকে প্রতিষ্ঠিত করছে সেই মেয়েটি। ক্ষুদেদের সঙ্গে কোমরও দুলিয়েছেন রামদেব।

এখন নাচগানের সঙ্গে যুক্ত শিল্পীরা ও যোগব্যায়াম। এতে শারীরিক এবং মানসিক দুই রকমভাবেই উৎফুল্লতা সম্ভব। কার্যতই মেয়েটির বরাবরের অনুশীলন একরকম তাক লাগিয়ে দিয়েছে সবাইকে। আর নাচের প্রয়োজনে জিমন্যাস্টিক থেকে নানান রকম স্টান্ট কত কিছুই না আজকাল করতে হয়। সম্পূর্ণ পর্ব জুড়েই এক অন্যরকম আনন্দদায়ক মুহূর্ত ছিল।

শোতে উপস্থিত থেকে সবাইকে সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার জন্য বিচারক অভিনেত্রী শিল্পা শেঠী নিজেও একটি পোস্টের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন রামদেবের প্রতি। ক্যাপশনে লেখেন, ‘ফ্রেমবন্দি পতঞ্জলির রাজার সহিত অঞ্জলি’। সঙ্গে জুড়েছেন বেশ কয়েকটি হ্যাশট্যাগ। দেশের মানুষের অনুগ্রহপূর্বক বেশকিছু যোগব্যায়াম স্টেজেই উপহার দিয়েছেন রামদেব। নাচ এবং যোগব্যায়ামের এক অদ্ভুত নিদর্শন দেখা যাবে এ পর্বে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

BBS cable ad

বিনোদন এর আরও খবর: