শিরোনাম

South east bank ad

শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু বাস্তবায়ন এটা শতাব্দীর পর শতাব্দী ইতিহাস হয়ে থাকবে: যমুনা ব্যাংক চেয়ারম্যান

 প্রকাশ: ২৬ জুন ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   ব্যাংক

শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু বাস্তবায়ন এটা শতাব্দীর পর শতাব্দী ইতিহাস হয়ে থাকবে: যমুনা ব্যাংক চেয়ারম্যান

 

যমুনা ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব নুর মুহাম্মদ বলেছেন, পদ্মা সেতু বিশ্বের কাছে আমাদের একটা চ্যালেঞ্জ ছিল।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করেন । প্রধানমন্ত্রীর বলিষ্ঠ সাহসিকতা না থাকলে এটা সম্ভব হতনা। পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব।
স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রাজধানীর হাতিরঝিল কে সাজানো হয়েছে বর্ণিল সাজে।  এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 
(২৪ জুন) শুক্রবার বিকেল ৪ টায় হাতিরঝিলে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ ও যমুনা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম।
আলহাজ্ব নুর মোহাম্মদ আরও বলেন, প্রধানমন্ত্রী যখন পদ্মা সেতু করার পদক্ষেপ নেন তখন বিশ্বব্যাংক পিছিয়ে যায়। সে সময় বাংলাদেশের ব্যাংকগুলোর কাছে আর্থিক যোগান চাওয়া হয়। সেদিন কোন ব্যাংক এগিয়ে আসেনি কিন্তু আমকে যখন বলা হল তখন আমার ব্যাংকের পক্ষ থেকে প্রথম সেদিন সাহসিকতার পদক্ষেপ নেই, ৬০০ কোটি টাকা ঋণ দেই। এজন্য যমুনা ব্যাংক আজ আনন্দিত।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সেতু বাস্তবায়ন হয়েছে এটা শতাব্দীর পর শতাব্দী ইতিহাস হয়ে থাকবে। বাংলাদেশ আজ তলাবিহীন ঝুড়ি নয়। বাংলাদেশ আজ পরিপূর্ণ। বাংলাদেশ আজ বিশ্বের কাছে সন্মান লাভ করেছে।
যমুনা ব্যাংকের চেয়ারম্যান বলেন, আমি অভিনন্দন জানাই মন্ত্রী, প্রতিমন্ত্রী, সচিব সহ পদ্মা সেতুর সাথে সংশ্লিষ্ট সকলকে। 

BBS cable ad

ব্যাংক এর আরও খবর: