শিরোনাম

South east bank ad

সিরাজগঞ্জে র‌্যাব-১২-এর অভিযানে ট্রাকসহ প্রতারক ও চোর চক্রের ৪ সদস্য আটক

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, অস্ত্র, মাদক ও প্রতারক চক্রের বিরুদ্ধে "জিরো টলারেন্স" নীতি অবলম্বন করে আসছে।
ট্রাকে ভূয়া নাম্বার প্লেট ব্যবহার করে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে লোড করা হয় ভূট্টা। গন্তব্য নরসিংদী জেলা। পথিমধ্যে নাম্বার প্লেট পরিবর্তন করে এবং চালানে উল্লেখিত মোবাইল নাম্বার বন্ধ করে দিয়ে ট্রাক ভর্তি ভূট্টা বিক্রি করে দেওয়া হয় অন্য কোথাও।
ভূক্তভোগী ভূট্টার মালিক অনেক চেষ্টা করেও সন্ধান পাননি তার প্রেরিত ভূট্টা কিংবা সেই ট্রাক বা তার ড্রাইভারকে। অবশেষে তিনি পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন এবং আসামি আটক ও ট্রাক উদ্ধারে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির সাহায্য প্রার্থনা করেন।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিরাজগঞ্জ সদর কোম্পানি তাদের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেন এ চক্রটিকে ধরার জন্য।
গত রোববার ১০ অক্টোবর ২০২১ইং তারিখ র‌্যাব-১২, সিরাজগঞ্জ সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল রাতভর অভিযান চালিয়ে সিরাজগঞ্জের সলঙ্গা, বেলকুচি ও কামারখন্দ থানার বিভিন্ন এলাকা থেকে সেই প্রতারক ও চোর চক্রের মুলহোতাসহ ৪ জনকে আটক করেন এবং আটক করা আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী অপরাধ কাজে ব্যবহৃত ট্রাক ও ভূট্টা উদ্ধার করেন।
র‌্যাব-১২-এর সঙ্গে থাকুন, তথ্য দিন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও প্রতারকমুক্ত দেশ গঠনে সহায়তা করুন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: