শিরোনাম

South east bank ad

১৫ আগস্ট প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিশেষভাবে জোরদার: ডিএমপি কমিশনার

 প্রকাশ: ১৪ অগাস্ট ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

১৫ আগস্ট প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিশেষভাবে জোরদার: ডিএমপি কমিশনার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবসের কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা বিশেষভাবে জোরদার থাকবে।

রোববার দুপুরে ধানমণ্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচির নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

তিনি আরো বলেন, শোক দিবসের দিন দৃশ্যমান বা অদৃশ্যমান কোনো জঙ্গি হামলার আশঙ্কা নেই। তবুও ঝুঁকি মাথায় রেখেই প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে তৈরি করা হবে বিশেষ নিরাপত্তা বলয়।

কী ধরনের নিরাপত্তা ব্যবস্থা থাকবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মোহা. শফিকুল ইসলাম বলেন, আমাদের প্রধানমন্ত্রীকে বেশ কয়েকবার হত্যার চেষ্টা করা হয়েছে। ফলে তার নিরাপত্তার জন্য বেশ কিছু বিশেষ ব্যবস্থা থাকবে যেটি সবার জানার প্রয়োজন আছে বলে আমি মনে করি না।

নিরাপত্তা ব্যবস্থার কথা মাথায় রেখে সবাইকে ব্যাগ কিংবা বাক্স না নিয়ে আসার অনুরোধ জানিয়ে এ পুলিশ কর্মকর্তা বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সবধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নৌ-টহলও অবস্থান করবে। সোয়াটসহ গোয়েন্দা সংস্থার লোকজন নিয়োজিত রয়েছে।

BBS cable ad