বাংলাদেশে আর কখনোই তত্বাবধায়ক সরকার আসবেনা : কাদের

মো: রবিউল ইসলাম, (নাটোর):

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে আর কখনোই তত্বাবধায়ক সরকার আসবেনা। বিএনপির দিবাস্বপ্ন দেখে লাভ নাই। যথাসময়ে সাংবিধানিক পন্থায় গঠিত নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী ওবায়দুল কাদের বুধবার (২৪ নভেম্বর) দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি বলেন, সময় ও স্রোত কখনোই থেমে থাকেনা। বিএনপি সাম্প্রদায়িক শাক্তিকে ব্যবহার করে সরকারকে উৎখাত করতে চায়। লন্ডনে বসে তারেক রহমান দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। কোন ষড়যন্ত্রই সরকারের উন্নয়নকে রুখতে পারবে না। দেশে উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন এখন সারাবিশ্বে প্রশংসিত। বিএনপির দূর্নিতি ছাড়া কোন সম্পদ নাই। তারা জনগনের কাছে ভোট চাইবে কি হাতে নিয়ে। তাই একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশে এখন আওয়ামীলীগকে একমাত্র আওয়ামীলীগই হারাতে পারে। এছাড়া কোন শক্তি নাই। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বিভেদ করে খুনোখুনি হচ্ছে। এটা ছাড়তে হবে। নিজেদের মধ্যে ছোটখাটো ভুল সংশোধন করে ঐক্যবদ্ধ থাকতে হবে। অবিলম্বে মেয়াদ উত্তীর্ণ ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা কমিটি দলীয় সংবিধান মোতাবেক করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ একটি স্মার্ট, ঐক্যবদ্ধ শক্তিশালী দলনিয়ে অংশ গ্রহণ করতে চাই। তাই নেতাদেরকে কর্মীদের সাথে ভালো ব্যবহার করতে হবে। একটু দুর্ব্যবহার শত উন্নয়নকে ম্লান করে দেয়। সকলনেতা-কর্মীকে প্রকৃত দেশ প্রেমিক সমাজকর্মী হতে হবে।

উপজেলার বনপাড়া কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান এমপি, সাবেক এমপি আবুল কালাম আজাদ,শহিদুল ইসলাম বকুল এমপি, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, বনপাড়া পৌর মেয়র ও আওয়ামীলীগ সভাপতি কেএম জাকির হোসেন, অ্যাডভোকেট শাহজাহান কবির, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, অ্যাডভোকেট মিজানুর রহমান প্রমুখ।