শিরোনাম

South east bank ad

জনগণের সেবায় আত্মনিয়োগের আহ্বান পানিসম্পদ উপমন্ত্রীর

 প্রকাশ: ১৯ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   জনপ্রতিনিধি

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ইউপি চেয়ারম্যানদের জনগণের সেবায় নিজেদের আত্মনিয়োগ করে সেবক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

শনিবার শরীয়তপুরের সখিপুরের চারভাগা পাইকবাড়ী আমেনা রওশন হাফেজিয়া মাদরাসা মাঠে ও নড়িয়া উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

এনামুল হক শামীম বলেন, জনগণ যে আস্থা ও বিশ্বাস নিয়ে আপনাদের নির্বাচিত করেছে, তার প্রতিদান দিতে হবে। জনগণের সেবায় নিজেদের আত্মনিয়োগ করে সেবক হয়ে কাজ করতে হবে। সবাই যেন দ্রুত সময়ে ন্যায় বিচার পায় তা নিশ্চিত করতে হবে। জন্ম নিবন্ধন, সার্টিফিকেটসহ কোনো সেবা নিয়ে হয়রানি করা যাবে না।

ইউপি চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনাদের সব সময় মাথায় এটাই রাখতে হবে, জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে। মানুষের মৌলিক চাহিদাগুলো একে একে পূরণ করার জন্য কাজ করতে হবে। তৃণমূলের দৌড় গোঁড়ায় সেবা পৌঁছে দিতে হবে।

সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, আইন সম্পাদক আবুল কালাম আজাদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, নড়িয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

BBS cable ad

জনপ্রতিনিধি এর আরও খবর: