South east bank ad

দারুস সালাম এলাকায় হতে মাদকসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় ১১/১০/২০২১ইং তারিখ রাত ২১.৩০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার দারুস সালাম থানাধীন টোলারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ৩০,১২০/- টাকা সহ নিম্নোক্ত ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ

তারা হলো, মোঃ সুমন (৩৫), জেলা- কুমিল্লা ও মোছাঃ তাসলিমা (৩২), জেলা- কুমিল্লা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় তাদের নাম-ঠিকানা প্রকাশ করে ও উক্ত মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাছাড়া ধৃত আসামীদ্বয় পেশাদার ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় জানায় যে, তারা একে অপরে স্বামী-স্ত্রী। গত প্রায় ২ বছর পূর্বে তাদের মধ্যে বিবাহ হয়। মূলত তখন থেকেই তারা মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত বলে আসামীদ্বয় স্বীকার করে। তারা পরস্পর যোগ সাজসে দীর্ঘদিন যাবত একে অপরের সহায়তায় কথিত মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলা সহ দেশের বিভিন্ন স্থান হতে ক্রয় করে এনে ঘটনাস্থল সহ রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। প্রেস বিজ্ঞপ্তি

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: