শিরোনাম

South east bank ad

নারায়ণগঞ্জে ২ অপহরণকারী গ্রেফতার

 প্রকাশ: ২৯ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

নারায়ণগঞ্জে ২ অপহরণকারী গ্রেফতার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানাধীন মুসলিম নগর এলাকা থেকে অপহৃত সাইফুল ইসলামকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) একটি টিম। এ সময় গ্রেফতার করা হয়েছে ২ অপহরণকারীকে।

গত রোববার (২৭ মার্চ) শহরের খানপুরস্থ সুন্দরবন রেস্তোরাঁ এলাকায় অভিযান পরিচালনা করে ২ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মুসলিমনগর এলাকা থেকে অপহৃত সাইফুলকে উদ্ধার করে র‌্যাব।

এর আগে, ২৬ মার্চ সন্ধ্যায় অপহৃত সাইফুল নারায়ণগঞ্জের মাসদাইর গুদারাঘাট থেকে রিকশায় চাষাঢ়া আসার পথে অপহৃত হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন প্রাদি শিবপুর এলাকার মৃত বশির হোসেনের ছেলে ইয়ামিন ইসলাম (২৬) এবং ফতুল্লার মাসদাইর শেরেবাংলা রোডের মৃত রিপনের ছেলে সুজন (২৮)।

২৮ মার্চ বিকেলে নারায়ণগঞ্জ র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, ২৬ মার্চ সন্ধ্যায় অপহৃত সাইফুল নারায়ণগঞ্জের মাসদাইর গুদারাঘাট থেকে রিকশাযোগে চাষাঢ়া আসার পথে অপহৃত হয়।

পরে তাকে মুসলিমনগরে একটি বাড়িতে আটকে রেখে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারী চক্রটি। উল্লে­খিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহসহ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারে র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত ২৭ মার্চ র‌্যাব-১১ সিপিসি-১ এর একটি টিম শহরের খাঁনপুরস্থ সুন্দরবন রেস্তোরা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যেই অপহরণকারী চক্রের মূলহোতা ২ জন ইয়ামিন ও সুজনকে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক মুসলিমনগর এলাকা থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: