শিরোনাম

South east bank ad

মাদক খুঁজতে গিয়ে অস্ত্রের সন্ধান পেল র‌্যাব

 প্রকাশ: ০৬ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   র‍্যাব

মাদক খুঁজতে গিয়ে অস্ত্রের সন্ধান পেল র‌্যাব

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের কাছে খবর এসেছিল চাঁপাইনবাবগঞ্জের একটি বাড়িতে মো. সেলিম (৫০) নামের এক মাদক কারবারি অবস্থান করছেন। কিন্তু সেখানে অভিযান চালিয়ে মাদকের বদলে মেলে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, ম্যাগজিন ও তাজা বুলেট।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশন সংলগ্ন নামাজপাড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী সেলিমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সেলিম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার নুনগোলা এলাকার বাসিন্দা।

আজ মঙ্গলবার দুপুরে রাজশাহীর মোল্লাপাড়া (র‌্যাব-০৫) ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫-এর রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশন সংলগ্ন নুনগোলা কেডিসি নামাজপাড়া এলাকার মো. আব্দুস সাত্তারের বাড়িতে বিপুল পরিমাণ মাদকসহ এক কারবারি অবস্থান করছেন। ওই তথ্যের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৩টার দিকে অভিযান চালায় র‌্যাব। পুরো বাড়িটি ঘিরে ফেলার পর ফটক দিয়ে প্রবেশের সময় সেলিমকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ সময় তার হেফাজতে রাখা একটি বিদেশি পিস্তল, দুটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগজিন ও চারটি গুলি উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে গোমস্তাপুর থানায় অস্ত্র আইনে মামলা করে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: