South east bank ad

যাত্রী বেশে ইজিবাইক ছিনতাই, আটক ৬

 প্রকাশ: ০৯ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

যাত্রী বেশে ইজিবাইক ছিনতাই, আটক ৬

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কক্সবাজারের রামু থেকে যাত্রী বেশে সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের মূলহোতাসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব। ওইসময় ছিনতাইকৃত ইজিবাইক ও ছিনতাই কাজে ব্যবহৃত মোবাইলও উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সিকদার পাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিকদার পাড়ার জাফর আলমের ছেলে মো. আরিফ (২০), মো. হাসানের ছেলে মো. ছায়েদ (২১), সমিতি পাড়ার হাসানের ছেলে ছিনতাই চক্রের মূলহোতা শাহা জাহান (২৩), শামসুল আলমের ছেলে ফয়েজ আলম প্রকাশ ফরিদ আলম প্রকাশ মুরিয়া (৩১) ও নুরুল ইসলামের ছেলে আনছার উল্লাহ (২৮) এবং উখিয়ার দক্ষিণ পাইন্ন্যাশিয়া গ্রামের অসিউর রহমানের ছেলে রফিক উল্লাহ (৩৩)।

র‌্যাবের দেওয়া তথ্যমতে, গত ২ মার্চ রাতে লিঙ্করোড থেকে মরিচ্যা যাওয়ার কথা বলে চার যুবক একটি ইজিবাইক ভাড়া করে। তাদের সঙ্গের অপর দুজন চেইন্দা বাজার থেকে ইজিবাইকে উঠে। ইজিবাইক পানেরছড়া বাজার পার হওয়ার পর তারা চালক আবছার কামালকে রাস্তার পাশে গাছের সঙ্গে বেঁধে রাখে এবং ড্রাইভারের মোবাইল, টাকা-পয়সা ও ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায়। এই ঘটনার তদন্তে নেমে বুধবার ভোরে আরিফকে আটক করে র‌্যাব।

পরে তার দেওয়া তথ্যমতে ছিনতাই চক্রের মূলহোতাসহ চারজনকে আটক করে র‌্যাব। এদের দেওয়া তথ্যে ছিনতাইকৃত ইজিবাইক ক্রেতা রফিক উল্লাহকে আটক করা হয় এবং তার বসতবাড়ি থেকে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়।

আটক শাহ জাহানের বিরুদ্ধে রামু থানায় একাধিক মামলা রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় র‌্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করে রামু থানায় সোপার্দ করা হয়েছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: