শিরোনাম

South east bank ad

রূপগঞ্জ থেকে জ্বালানি তৈল চোরাই চক্রের সংঘবদ্ধ ১১ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১

 প্রকাশ: ০৪ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গতকাল বৃহস্পতিবার (৩ মার্চ) র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল হাট এবং ব্রাহ্মণখালী এলাকায় একটি সংঘবদ্ধ জ্বালানি তৈল চোরাই চক্র জ্বালানী তৈল চুরি করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই দিন ১০৩০ হতে ১২০০ ঘটিকা পর্যন্ত নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল হাট (ফ্লাইওভার সংলগ্ন) গাউছিয়া টু মদনপুর গামী মহাসড়কের পাশে জনৈক আনোয়ার মিয়ার তেলের দোকানের সামনে এবং ব্রাহ্মণখালী গ্রামস্থ (লেকপাড় সংলগ্ন) ঢাকা বাইপাস মহাসড়কের পাশে জনৈক মোঃ সেলিমের দোকানের সামনে অভিযান পরিচালনা করে।

এসময় সংঘবদ্ধ জ্বালানি তৈল চোরাই চক্রের সাথে জড়িত ১) মোঃ সোহেল (২৭), পিতা- মৃত আব্দুল লতিফ, জেলা- নারায়ণগঞ্জ, ২) মোঃ রফিকুল ইসলাম (৫৮), পিতা- মৃত আব্দুল সোবাহান, জেলা- নারায়ণগঞ্জ, ৩) মোঃ কামরুল ইসলাম (৩৮), পিতা- মৃত নুরে আলম, জেলা- ভোলা, ৪) মোঃ রাসেল মিয়া (১৮), পিতা- মোঃ আবুল কাশেম, জেলা- ভোলা, ৫) মোঃ তুহিন হোসেন (২২), পিতা- মোঃ বাবুল তেলি, জেলা- ভোলা, ৬) মোঃ রাসেল (২২), পিতা- মোঃ আনোয়ার হোসেন, জেলা- ভোলা, ৭) মোঃ মাসুম ভূঁইয়া (৩৮), পিতা- মোঃ মোতালিব ভূঁইয়া, জেলা- নারায়ণগঞ্জ, ৮) মোঃ জুয়েল মিয়া (৩৩), পিতা- মোঃ আতাউর মিয়া, জেলা- নারায়ণগঞ্জ, ৯) মোঃ শাওন মিয়া (২৫), পিতা- মোঃ আলমাছ, জেলা- শেরপুর, ১০) মোঃ আক্তার মিয়া (৩৪), পিতা- মৃত ছাত্তার, জেলা- কুমিল্লা এবং ১১) মোঃ হানিফ হোসেন (২৫), পিতা- মোঃ রবি হোসেন, জেলা- নারায়ণগঞ্জ’দেরকে গ্রেফতার করা হয়।

ধৃত আসামীদের নিকট হতে বিভিন্ন যানবাহন হতে চোরাইকৃত ১৬৫০ লিটার জ্বালানী ডিজেল তৈল, ১টি কভার্ড, ১২ টি মোবাইল ফোন, ১৫ টি সীম কার্ড, ১টি ড্রাইভিং লাইসেন্স এবং নগদ ৪২,৯৪০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ জ্বালানি তেল চোরাই চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর জোগসাজসে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহর ও গাউছিয়া এলাকার মহাসড়কে চলাচলরত বিভিন্ন প্রকারের দূরপাল্লার যানবাহনের চালক/কর্মচারীরা বিশ্রামের জন্য তাদের যানবাহন সমূহ পূর্বাচল উপশহরের মূল সড়কের পাশে পার্কিং করে রাখলে এই সুযোগে উক্ত পার্কিংকৃত যানবাহনগুলো হতে সুকৌশলে প্লাস্টিকের পাইপের সাহায্যে জ্বালানি তেল চুরি করে আসছে।

এছাড়াও তারা নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার পূর্বাচল উপশহর ও গাউছিয়া এলাকার মূল সড়কের আশপাশ এলাকায় উক্ত চোরাইকৃত জ্বালানী তেল বিক্রির জন্য অবৈধ ভাবে দোকান দিয়ে অনুমোদন ব্যতিরেকে জ্বালানী তেল মজুদ পূর্বক বিভিন্ন লোকজনের নিকট চড়া দামে বিক্রয় করে আসছিল মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: