শিরোনাম

South east bank ad

র‍্যাবের হাতে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

 প্রকাশ: ০১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   র‍্যাব

র‍্যাবের হাতে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ফরিদুল ইসলাম রঞ্জু, (ঠাকুরগাঁও):

র‍্যাব-১৩'র হাতে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার হয়েছে।

র‍্যাব সূত্রে জানাগেছে, গত ২৭শে ফেব্রুয়ারী রাতে দিনাজপুরের বীরগঞ্জ থানার শিবরামপুরের আজাহারুল ইসলাম রাজা(৩৫) ওই এলাকার গৃহবধু ভিকটিম (২৪) গ্রামের রাস্তা দিয়ে পায়ে হেটে বাড়ী আসার সময় ভিকটিমের মুখচেপে ধরে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

এসময় ভিকটিম চিৎকার চেঁচামেচি শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক আজাহারুল ইসলাম রাজা সুকৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে দিনাজপুর জেলার বীরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন এবং র‌্যাব-১৩, দিনাজপুরে একটি অভিযোগ দায়ের করেন।

র‌্যাব-১৩,দিনাজপুর অতি দ্রুততার সাথে ঘটনার তদন্তে নামে এবং আসামীকে গ্রেফতারের লক্ষ্যে একাধিক অভিযান পরিচালনা করে। কিন্তু ধর্ষক সুকৌশলে বারংবার তার স্থান পরিবর্তন করে পালিয়ে বেড়াতে থাকে।

অবশেষে বিশেষ পদ্ধতি অবলম্বন করে র‌্যাব-১৩, দিনাজপুরের একটি চৌকস্ আভিযানিক দল ৩১মার্চ রাতে দিনাজপুর জেলার সদর থানাধীন গোপালগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী মোঃ আজাহারুলইসলাম রাজাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী গৃহবধু ভিকটিমকে ধর্ষণের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামী কে বীরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩'র ফ্লাইট লেফটেন্যান্ট সহকারী পরিচালক(মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: