শিরোনাম

South east bank ad

র‌্যাব-১ এর পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   র‍্যাব

র‌্যাব-১ এর পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে।

র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে। এ যাবৎ র‌্যাব-১ অসংখ্য সফল অভিযান পরিচালনার মাধ্যমে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করেছে এবং মাদক কারবারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৬ এপ্রিল ২০২২ ইং তারিখ আনুমানিক রাতে র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি, উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুর মেসার্স উত্তরা ফিলিং এন্ড সিএনজি স্টেশন এর সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রাকিব হাসান (২৭), পিতা-মোঃ শামসুদ্দিন, মাতা-লায়লি বেগম, সাং-সাচেয়া, থানা-ভোলা সদর, জেলা-ভোলা’কে ২০ কেজি গাঁজা (আনুমানিক মূল্য ২,৪০,০০০/- টাকা), ০১ টি মোবাইল ফোন ও নগদ ৮,৮০০/- টাকাসহ গ্রেফতার করে। এছাড়াও র‌্যাব-১ এর অন্য একটি আভিযানিক দল অদ্য ২৬ এপ্রিল ২০২২ ইং তারিখ আনুমানিক ০৬২০ ঘটিকায় গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন কাপাসিয়া মোড় সংলগ্ন ‘মহারাণী রেস্টুরেন্ট এন্ড ফাস্ট ফুড’ নামীয় দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী ১) মোঃ হাবিব (২২), পিতা- মোঃ হারেছ, জেলা- নেত্রকোনা ও ২) মোঃ সিরাজুল ইসলাম (৩৭), পিতা- মোঃ খাদেমুল ইসলাম, জেলা- রংপুরদের’কে ১১ কেজি গাঁজা (আনুমানিক মূল্য ১,৩২,০০০/- টাকা), মাদক পরিবহণে ব্যবহৃত ০১ টি পিকআপ, ০২ টি মোবাইল ফোন এবং নগদ ৯৭০/- টাকাসহ গ্রেফতার করে করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: