শিরোনাম

South east bank ad

সন্তানের হাতে বাবা খুনের চাঞ্চল্যকর মামলায় হত্যাকারী সন্তানকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ২০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ঢাকা জেলার আশুলিয়া থানাধীন শিমুলিয়ায় চাঞ্চল্যকর সন্তানের হাতে বাবা খুনের মামলায় হত্যাকারী সন্তানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সাম্প্রতিক সময়ে ছিনতাই, খুন-গুমসহ নৃশংসতম অপরাধসমূহ নিয়ে এলিট ফোর্স র‌্যাব বরাবরের মতই সর্বাধিক গুরুত্বের সাথে কাজ করে অধিকাংশ ক্ষেত্রেই অপরাধের মূল রহস্য উদঘাটন এবং অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গত ১৯ অক্টোবর ঢাকা জেলার আশুলিয়া থানাধীন শিমুলিয়া এলাকায় রাতের অন্ধকারে আনুমানিক রাত সাড়ে ৪টায় পিতা নুর মোহাম্মদ (৬৮)’কে বটি দ্যা দিয়ে কুপিয়ে তার সন্তান নৃশংসভাবে হত্যার ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় চাঞ্চল্যের তৈরি হওয়ায় র‍্যাব ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃধি করে। আসামী আফাজ উদ্দিন উক্ত হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিল। সে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা না পড়ার জন্য বারংবার তার স্থান পরিবর্তন করে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত মর্মে গত ২০/১০/২০২১ তারিখ ভোর রাত ৪ ঘটিকায় আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১টি রক্তমাখা বটি, ১টি রক্তমাখা বিছানার চাদর, ১টি রক্তমাখা লুঙ্গিসহ উক্ত হত্যা মামলার নিম্নোক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম মোহাম্মদ আফাজ উদ্দিন (২৮), জেলা-ঢাকা। গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: