শিরোনাম

South east bank ad

কাঙ্খিত সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যেতে হবে: বিএমপি কমিশনার

 প্রকাশ: ১৪ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

কাঙ্খিত সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যেতে হবে: বিএমপি কমিশনার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

১৪ এপ্রিল বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার নগরীর সার্কিট হাউস, সিটি কলেজ ও বিএম স্কুলে জেলা প্রশাসন, চারুকলা বরিশাল, উদীচী সহ বিভিন্ন সাংস্কৃতিক সংঘ কর্তৃক আয়োজিত প্রভাতী অনুষ্ঠান ও মঙ্গল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তিনি সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নে আঁকা বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকা আত্মমর্যাদাশীল জাতি হিসেবে এগিয়ে যাওয়ার আকাঙ্খা পূরণে ; জাতি, বর্ণ নির্বিশেষে, অসাম্প্রদায়িক- অহিংস চেতনায় উজ্জীবিত হয়ে ঐক্যবদ্ধভাবে এই পহেলা বৈশাখ উদযাপন আকাঙ্খিত সোনার বাংলা বিনির্মানে সামনের দিকে এগিয়ে নিয়ে যায় একই সাথে সকল কূপমন্ডুকতা দূর করে দেয়।

তিনি আরও বলেন, যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে চুড়ান্ত মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে ১৯৭১ সালে আমরা এই অসাম্প্রদায়িক ভূখন্ড পেয়েছিলাম। তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছি। আমরা নিজ নিজ অবস্থান থেকে নিষ্ঠার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সেই উন্নয়নকে তরান্বিত করতে পারলেই সকল দুঃখি মানুষের মুখে হাসি ফুটিয়ে একটি সমৃদ্ধশালী আত্মমর্যাদাশীল জাতি হিসেবে সামনে এগিয়ে যাওয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: