শিরোনাম

South east bank ad

বিএনপি দেশ ও মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: তথ্যমন্ত্রী

 প্রকাশ: ২৬ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বিএনপি দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ (২৬ জানুয়ারি) বুধবার দুপুরে মন্ত্রণালয়ের সভাকক্ষে টিআইবির প্রতিবেদন ও সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশের ভালোর জন্য লবিস্ট নিয়োগ করে বলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল স্বীকার করে নিয়েছেন। আমরা এতদিন যেটি বলে আসছিলাম, সেটি তিনি স্বীকার করে নিয়েছেন। অথচ এতদিন তারা বলে আসছিলেন বিএনপি কোনো লবিস্ট নিয়োগ করেনি।

তিনি আরো বলেন, ফখরুল সাহেব অকপটে স্বীকার করেছেন, তারা লবিস্ট নিয়োগ করেছেন। কিন্তু তিনি সম্ভবত তার সহকর্মীদের চাপের মুখে পাঁচ মিনিট পর এসে বললেন, কোনো লবিস্ট নিয়োগ করিনি। আসলে প্রথম ভাষণই সত্য ছিল।

সম্প্রচারমন্ত্রী আরো বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বন্ধের জন্য বিএনপি এবং জামায়াত যৌথভাবে লবিস্ট নিয়োগ করেছিল। বিএনপি প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে হত্যার জন্য এফবিআইয়ের এজেন্ট ভাড়া করেছিল। সেই অপরাধে ঐ এজেন্টকে বিচারের মুখোমুখি হতে হয়েছে। সুতরাং বিএনপির শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টায় কোনো লাভ হবে না।

ড. হাছান মাহমুদ বলেন, বিভিন্ন দেশের সরকার দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য এবং দেশের রফতানি বাণিজ্য ও ব্যবসা-বাণিজ্য বৃদ্ধি, ট্যুরিজমকে প্রমোট করার জন্য পিআর ফার্ম নিয়োগ করে। কিন্তু দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য, দেশের রফতানি বাণিজ্য বাধাগ্রস্ত করার জন্য, দেশকে বিদেশিদের সামনে হেয় প্রতিপন্ন করার জন্য বিএনপি লবিস্ট নিয়োগ করেছে। এমনকি বাংলাদেশের সাহায্য বন্ধের জন্য মির্জা ফখরুল নিজের স্বাক্ষরে চিঠি দিয়েছেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: