বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা সম্পন্ন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০২২ বৃহস্পতিবার(২৮-০৭-২০২২) ঢাকা বনানীতে অবস্থিত নৌ সদর সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে। প্রতিযোগিতায় বিমান বাহিনীর ০৭টি দল অংশগ্রহণ করে।

সাঁতার প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি জহুরুল হক দল ০৯টি স্বর্ণ, ০৭টি রৌপ্য ও ০৭টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে এবং বিএএফ ঘাঁটি বঙ্গবন্ধু দল ০৪টি স্বর্ণ, ০২টি রৗপ্য ও ০৪টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার্স-আপ হয়েছে। বিএএফ ঘাঁটি জহুরুল হক দলের এসি-২ খোকন প্রতিযোগিতারসেরা সাঁতারু বিবেচিত হয়েছেন।

অপরদিকে ওয়ারটার পোলো প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি জহুরুল হক দলবিএএফ ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলকে ০৫-০৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিএএফ ঘাঁটি জহুরুল হক দলের সার্জেন্ট নিউটন ওয়াটার পোলো প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় বিবেচিত হয়েছেন। সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল সাদে উদ্দিন আহমেদ, বিএসপি, বিইউপি, এনডিসি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে চূড়ান্ত দিনের খেলা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য যে, গত ২৬ জুলাই ২০২২ তারিখে ০৩ দিনব্যাপী এ প্রতিযোগিতাটি উদ্বোধন করেন পরিচালক, যোগাযোগ ও ইলেক্ট্রনিক্স পরিদপ্তর এয়ার কমডোর মোঃ তৌহিদুল ইসলাম, বিবিপি,এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝেএয়ার অধিনায়ক, বিমান সদর ইউনিট, ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিমানসেনা এবং বিমান সদর ইউনিটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।