শিরোনাম

South east bank ad

আবারও অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

 প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

আবারও  অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আবারও বৈশ্বিক শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বা শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন। এর আগে ২০২২ সালে প্রথমবার অপোর শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছিলেন তিনি

২৪ মার্চ ২০২৪ রবিবার সন্ধ্যায় রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে বিশ্বব্যাপী অপোর ২০ বছর ও বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে অপোর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাকিব।

অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আরও একবার যুক্ত হতে পেরে বেশ উচ্ছ্বসিত সাকিব আল হাসান। তিনি বলেন, এটি (চুক্তি) আমাদের দুই বছর পেরিয়ে তৃতীয় বছর চলছে। আমাদের জার্নিটা এখন পর্যন্ত খুবই ভালো। আমাদের চমৎকার সব কাজ হয়েছে। চমৎকার সব ইভেন্ট হয়েছে। আমি খুব উপভোগ করেছি। আশা করি অপোও খুব উপভোগ করেছে। দিন দিন আমাদের সম্পর্কটা মজবুত হচ্ছে। আমি বিশ্বাস করি, সামনেও এই সম্পর্কটা মজবুত থাকবে।

গত এক দশকে নিরন্তর সহযোগিতার জন্য গ্রাহক, অংশীদার ও সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ১০ বছর পূর্তির এই বিশেষ মুহূর্তে আমরা অত্যন্ত গর্ব ও কৃতজ্ঞতার সাথে অপোর যাত্রাকে দেখতে চাই। আমরা উদ্ভাবনের সীমানাকে প্রসারিত করতে ও সাকিব আল হাসানের সাথে গ্রাহকদেরকে ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা অপোর সাফল্য ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে চাই।

অনুষ্ঠানে অপোর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বেশ কয়েকজন মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: